অজানা সম্পর্ক

অজানা সম্পর্ক !! Part- 07 (Last-Part)

ডায়না প্রচন্ড রেগে আছে।। যেকোনো কিছু করে হোক আকাশের লাইফে তাকে ব্যাক করতেই হবে।।তার একমাত্র হাতিয়ার আয়ান।।যে করেই হোক আয়ানকে তার হাত করতেই হবে।।কিছু প্লান করে পৈচাশিক হাসি দেয় ডায়না।।
।।
।।
পৃথা আয়ানকে কোলে নিয়ে আকাশের কেবিনে বসে আছে।। আকাশ কিছু কাজে বের হয়েছে যাওয়ার সময় সে ওদের সাথে করে নিয়ে যাবে।।আয়ান পৃথার সাথে কথার ঝুড়ি খুলে দিয়েছে।। পৃথাও পরম যত্নে তার ছেলের কথা শুনছে।।
আয়ানঃমাম্মাম খাবাল খাব।।
পৃথাঃওকে বাবাই মাম্মাম এখনই নিয়ে আসছে।।
আয়ানঃআমিও যাব তুমাল সাতে।।
আয়ানঃনা বাবা তুমি বস।মাম্মাম নিয়ে আসছে।।
পৃথাকে আয়ানকে রুমে রেখে খাবার আনতে যায়।। খাবার নিয়ে রুমে এসে দেখে আয়ান নেই।।আয়ানকে কয়েকবার ডাক দেয় কিন্তু সাড়া পায় না এর ভিতর আকাশ এসে পড়ে।। দুজনেই সমস্ত হসপিটাল তন্নতন্ন করে খুজে আয়ানকে পায় না।।পৃথা এবার কান্নায় ভেঙে পড়ে…
পৃথাঃআমারই উচিত হয়নি ওকে একা ছাড়া।।সব আমার দোষ।।আমি ওর মা হয়ে উঠতে পারি নি।।।
আকাশ পৃথাকে সামলিয়ে বলে.
আকাশঃতোমার কোনো দোষ নেই।।তুমিই আমার আয়ানের মাম্মাম।। ও তোমার থেকে কারও কাছে সেইফ না।।দেখবে ঠিক খুঁজে নিয়ে আসব আমাদের ছেলেকে।।
পৃথাঃবলো আনবে তো আমার ছেলেকে? ফিরিয়ে দিবে আমার বুকে??(আকাশকে জড়িয়ে ধরে)
আকাশঃফিরিয়ে আনব তোমার ছেলেকে(মাথায় হাত বুলিয়ে)
হঠাৎ আকাশের ফোনে একটা মেসেজ আসে।।
যা দেখে আকাশ খুব রেগে যায়।।পৃথাকে রেখেই বেরিয়ে যায়।। কিন্তু পৃথাও আকাশের পিছন নেয় নিশ্চয়ই আয়ানের কাছে নিয়ে যাবে।।
।।
।।
আকাশ একটা গোডাউনে আসে।।পৃথাও পিছু পিছু আসে।।আকাশ গোডাউনে গিয়েই ডায়নাকে ডাকতে থাকে।।
ডায়নাঃওহ আকাশ বেবি হোয়াই ইউ আর সো লাউড??
আকাশঃআয়ান কোথায়???(শান্ত কন্ঠে)
ডায়নাঃকোথায় আবার থাকবে??অবশ্যই তার মায়ের কাছে।। বাচ্চাদের তো তাদের মায়ের কাছেই থাকতে হবে।।
আকাশঃসেটাই।।বাচ্চাদের তো তার আসল মায়ের কাছেই থাকা উচিত।।। তোহ আয়ানের তো পৃথার কাছেই থাকা উচিত তাই না?(শয়তানী হাসি দিয়ে)
ডায়নাঃম..মা.মানে??পৃথার কাছে থাকবে কেন??আয়ান আমার ছেলে পৃথার না।।(অবাক হয়ে)
আকাশঃও রিয়েলি??
ডায়নাঃহ্যা তাই।।
আকাশঃওকে ডান।। প্রভ কর যে আয়ান তোমার ছেলে।।
ডায়নাঃএসব কি আকাশ??এতে প্রুফের কি আছে??তোমার আর আমার ছেলে আয়ান।।তুমি না ডিএনএ টেস্ট করেছিলে।।
আকাশঃকখন বললাম যে আয়ান আমার ছেলে না??আয়ান তো আমারই ছেলে আমার আর পৃথার।।
ডায়নাঃমানে??এসব কি বলছ??আয়ান আমার ছেলে পৃথার না।। (ঘাবরে যায়)
আকাশঃজাস্ট শাট আপ।।কত মিথ্যে কাহিনি বানাবে আর।।তোমার সব সত্যি আমি যেনে গেছি।।আয়ানের আর পৃথার পৃথার ব্লাড স্যামপেল সেইম৷। আয়ান পৃথার ছেলে।।আমার শুরু থেকেই কেন যেন সব সন্দেহ হত।।আজই পরীক্ষা করালাম।। আর আজই তুই টপকে পড়লি আমাদের মাঝে ।তুই তো আমর কাজিন ছিলি।।তাহলে এতো বড় গেইম খেললি কিভাবে?? আমার পুরো সুখের সংসারটা ভেঙে দিলি।।আলাদা করে দিলি আমার পৃথাকে আমার থেকে?? মেরে ফেললি আমার মেয়েকে??নিয়ে গেলি আমার আয়ানকে পৃথার কাছ থেকে??
ডায়নাঃতুমি জানলে কিভাবে এসব??(অবাক হয়ে)
আকাশঃমিথ্যে আর কত লুকিয়ে রাখবে??এক না একদিন তো সত্যি প্রকাশ পাবেই।।
ডায়নাঃহ্যা হ্যা আমি করেছি।।তা নাহলে কি করতাম? দেখতাম ওই পৃথাকে তোমার সাথে?? আমাকে না বিয়ে করে ওই পৃথার সাথে বিয়ে করবা ওকে নিয়ে সংসার করবা তাতো আমি হতে দিতাম না।।তাই সব প্লান করি।।ওদিন রাতে কিছুই হয়নি আমাদের মাঝে।।জাস্ট প্লান ছিল তোমাকে গিল্ট ফিল করানোর জন্য।।ডেলিভারির দিন আমিই প্ল্যান করে তেমাকে এক্সিডেন্ট করাই।।জানো পৃথার টুইনস হয়েছিল।।তোমার এক মেয়ে আর এক ছেলে হয়েছিল।। মেয়েটাকে আমি মেরে আয়ানকে নিয়ে তোমার কাছে আসি।।তোমাকে ইমোশনাল ব্ল্যাক মেইল করি।।তোমার তখন তেমন হিতাহিত ছিল না তাই আমার প্লানে ফেসে গেলে।।কিন্তু এতকিছু করে আমি তোমার সাথে সংসার করতে পারলাম না কারণ আমার তো টাকা চাই।। স্বামী বাচ্চা না।।তাই এক্সট্রা মেরিটাল অ্যাফেয়ারে জড়ালাম।।বাট কপাল আমার ধোকা দিল ওই শালায়।।।বাট নো ওরিস তুমি আছো না?? আয়ান আমার বেবিকে আমি বুঝিয়ে নেব আমি ওর মা।।আবার আমি তোমার সাথে সংসার করব।।(শয়তানী হাসি দিয়ে) কারণ সবাই তো জানে আমি আয়ানের মা।।এমনকি তোমার পৃথাও জানে।।।
ঠাশ করে থাপ্পড় পড়ল ডায়নার গালে।।।ডায়না রাগী চোখে সামনে তাকিয়ে দেখে পৃথা।।(এতক্ষণের সব কথা পৃথা সব শুনেছে)
পৃথাঃআয়ানের মা আমি।।।আয়ান আমার ছেলে।।।সত্যি জানার আগ থেকেই আয়ানের মাম্মাম আমি।।আয়ানের সব জুড়ে আমি।।কি করে পারলি এসব করতে??মেরে দিলি আমার মেয়েকে?নিয়ে গেলি আমার ছেলেকে?
ডায়না আর আাকাশ দুজনেই অবাক।।
ডায়নাঃতোর এতবড় সাহস তুই আমার গায়ে হাত তুলিস??তোকে তো আমি(পৃথাকে মারতে গেলে আকাশ ওর হাত ধরে)
আকাশঃডোন্ট।।
পৃথাঃতুই কি ভাবিস হ্যা।এতদিন আয়ানের সাথে আমার অজানা সম্পর্ক ছিল তাতেই ওকে ছাড়া আমি বাঁচতে পারব না।।আর এখন তো জানি ও আমারই সন্তান তাহলে ভাব আমার সাহস কতটা বেড়েছে।।তুই তো আামর দুটো সন্তানকেই আমার থেকে কেড়ে নিয়েছিস।।দেখ আমার এই বুকে কত সাহস তোর সাথে কি করতে পারি(চোখ থেকে পানি গড়িয়ে পড়ে)
পৃথা ডায়নার চুল ধরে টেনে এলোপাথারি থাপ্পড় মারতে থাকে।।
আয়ানের ডাকে থেমে যায়।।চারপাশে পুলিশ ঘিরে দাঁড়ায়।।রাজের কোলে আয়ান।।আয়ান পৃথাকে দেখেই দৌড়ে এসে পৃথাকে জড়িয়ে ধরে।।
আয়ানঃমাম্মাম কোথায় তিলা তুমি??জানো ওই পচা আনতি টা আমাকে থাপপল মেলেতে।।আমি তো শুদু তুমাল কাতে যেতে চাইতি।।আমি খুব ব্যতা পাইতি।।আমাকে নিয়ে তল।।থাকব না এখানে।। আমাকে খেতেও দেয় নি আমাল তো খুব ক্ষুধাু লাগতে।।(পৃথাকে জড়িয়ে ধরে)
পৃথাঃনিয়ে যাব বাবাই।।মাম্মাম এসে গেছে। সব ঠিক করে দিবে।। (আয়ানের সারা মুখে চুমু খেয়ে)
এসব শুনেই আকাশ গিয়ে ডায়নার গালে দুইটা চড় মারে।।
ডায়নাকে ধরিয়ে দেয় পুলিশের কাছে খুনের দায়ে।।আকাশ গিয়ে রাজকে ধন্যবাদ জানয়।।রাজ ওদের অনেক হেল্প করেছে ডায়নাকে ধরতে।। ডায়নার সত্যি রাজই আকাশকে জানায়।। রাজের এক পরিচিত লোকের সাথেই ডায়নার রিলেশন ছিল।।ডায়না তার সম্পত্তি নিয়ে পালিয়ে চলে আসে।।সে রাজকে সব সত্যি বলে যা আকাশকে রাজ জানায়।।রাজও পৃথার সাথের বন্ধুত্ব পালন করে।।সবাই চলে যাওয়ার পর আকাশ পৃথার কাছে যায়…
আকাশঃআসলে পৃথা আমি বুঝতে পারিনি এমন সব হবে।।ডায়নাকে তো বন্ধু মানতাম।।আমার কারণে তুমি অনেক কষ্ট পেয়েছ।।তোমার কাছে মাফ চাব কোন মুখে তাও জানি না।।একবার কি মাফ করা যায় না আমাকে??আজও তুমি আমার অন্তর জুড়ে।। সবসময় এইবুক পুড়ত তোমার জন্য।।তুমি একবার মাফ কর যা বলবে তাই করব.।।(হাঁটু গেড়ে মাথা নিচু করে)
পৃথাঃআয়ান তোমার বাবাইকে বল আমাকে বউ সাজিয়ে যেন নিয়ে যায় তোমাদের বাসায়।।ততদিন তুমি আমার কাছে থাকবে।।(মুচকি হেসে)
আকাশঃখুশি হয়ে উঠে আয়ান আর পৃথাকে জড়িয়ে ধরে বলে…
আকাশঃতাই হবে আয়ানের মাম্মমাকে কে বউ সাজিয়েই আয়ানের বাবাই নিয়ে যাবে তার বাসায়।।।
।।
।।
কতদিন পরই আকাশ আর পৃথার বিয়ের আয়োজন করা হয়। পৃথার মাও মেয়ের খুশিতে সব মেনে নেয়।।নাতিকে পেয়ে যেন সে বাচ্চা হয়ে গেছে।।সারা বাড়ি মাতিয়ে তুলেছে আয়ান।।তার মাম্মাকে নিয়ে যাবে আজ।। রাজ বিয়ের সব কাজ সামলায়।। সেও পৃথার সুখে খুশি।।
।।
।।
পৃথা বউ সেজে বসে আছে।।আয়ান এসেই মায়ের কোলে উঠে বসে।।।
আয়ানঃমাম্মাম।।তুমাকে খুব পিতি লাগতে।।
পৃথাঃতাই নাকি সোনা??
আয়ানঃঅঅঅঅ…….।।।খুব সুন্দল (দুইগাল টেনে)
পৃথাঃদেখতে হবে না কার মাম্মাম??আয়ানের মাম্মামকে তো সুন্দর লাগতেই হবে।।।(কপালে চুমু দিয়ে)
আয়ানও পৃথার গালে চুমু দিয়ে বলে…
আয়ানঃআলাবু মাম্মাম…………………
পৃথাঃআলাবু টু বাবাই…….
পৃথা আর আয়ানের অজানা সম্পর্কের আজ সমাপ্তি।।।।। ☺☺

সমাপ্ত।।।🌹🌹🌹🌹
।।
।।
(কনসেপ্টটা এমনই ভেবেছিলাম তাই বেশি না পেচিয়ে অযথা না বাড়িয়ে এখানেই ইতি টানলাম।।।এতদিন সাথে থাকার জন্য ধন্যবাদ।।কেমন হল জানাবেন🌹)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *