রাগী বস

রাগী বস – পর্ব- ১৬


সিনহাঃউনি যে রাগী চোখে তাকিয়ে আছে আল্লাহ জানে কি করে আজ,সিনহা আজ তু তো গায়া।ও মা গো উনি তো এদিকে এগিয়ে আসছে এইবার কি করি।
.
সিফাতঃরাগ লেগেছে প্রচুর আবিদের সাথে ধাক্কা লাগা,আবার মাথায় ঢিপ দেওয়া, আবিদ ওকে জরিয়ে ধরেছিলো যখন পরে যেতে লাগছিলো।এতো সাহস ওর। সিনহার দিকে এগুতো লাগলাম আজ ওকে কি করবো নিজেও জানি না।
.
সিনহাঃ উনি একদম কাছাকাছি চলে আসছে।আমি বুঝতে পারছি না উনি কি করবে।
.
সিফাতঃওর একদম কাছাকাছি গিয়ে ওর হাত দুটো শক্ত করে পিছন দিকে ধরলাম এক হাতে আরেক হাতে ওর চুল হাতের মুঠোয় নিলাম শক্ত করে।চুল ধরে টেনে নিয়ে আসলাম আমার মুখের কাছে ওর মুখ। আমি কি করছি নিজেও জানি না কারন আমি নিজের মধ্যে নেই এতো পরিমান রাগ লাগছে যে যা বলার মতো না।
.
সিনহাঃউনি খুব জোড়ে আমার চুল ধরেছে খুব ব্যথা লাগছে আমার।অনেক কষ্ট হচ্ছে, সবচাইতে বেশি কষ্ট লাগছে এটা ভেবে যে উনি এমন করতে পারে।আমার চোখ বেয়ে জল গড়িয়ে পড়ছে।
.
সিফাতঃআবিদের সাথে খুব ভাব তোমার তাই না,ধাক্কা লেগে পড়ে যেতে লাগো ও তোমার কোমড় ধরে বাঁচিয়ে দেয় পরে যাওয়া থেকে।আবার কি যেনো মাথা মাথা ঢিপ লাগলে আরেকটা দিতে হয় তা না হলে শিং গজায়।এতো কিছু পাও কই তুমি সব শুধু আবিদের কাছাকাছি যাওয়ার বাহানা তোমার।আমি তোমায় ছুলে আমি চরিত্রহীন হয়ে যাই আর আবিদ ছুলে কিছুই না, তলকেন,, বলো কেন speak up?তোমার চরিত্রের ঠিক নেই,আমায় বলছিলে না আজ তোমায় বলছি আমি তোমার চরিত্রের ঠিক নেই,চরিত্রহীন তুমি।
.
সিনহাঃআমি কি বলবো বুঝতে পারছি না,আমি আবিদের কাছাকাছি আসার চেষ্টা করি।এটার কি উত্তর দিবো আমি আমার কাছে জানা নেই।শুধু দুচোখের জল বাধা মানছে না আমার।
.
সিফাতঃওর চোখ বেয়ে জল পড়ছে,আমার খেয়াল হলো আমি ওর চুল ধরে আছি ও ব্যথা পাচ্ছে। আর কিছু না বলে ওর চুল ছেড়ে দিয়ে ওর থেকে দুরে সরে এলাম।
.
সিনহাঃউনি আমার চুল ছেড়ে দিয়ে আমার থেকে দুরে সরে যেতেই আমি গেট খুলে ছুটে চলে গেলাম ওনার কাছে থেকে।
.
সিফাতঃসিনহা চলে গেলো কি করলাম আমি এতোক্ষন ওর চুল ধরে আঘাত করলাম। ও কষ্ট পেলো আমি ওকে কষ্ট দিলাম, কোথায় গেলো ও ।
বাহিরে গেলাম। গিয়ে সিনহার কথা বলতেই সবাই বললো সে ছুটে অফিস থেকে চলে গেছে।
আমি আর অফিসে একমুহুর্ত দেরী না করে বাড়ি চলে আসলাম বাড়ি ফিরেও দেখি ও নেই।কোথায় গেলো বাড়ি না আসলে।কোথায় যেতে পারে ও,আমি ছাড়া তো এই পৃথিবীতে ওর কেউ নাই। কোথায় গেলো সে, সিনহা কোথায় তুমি আমি বুঝতে পারিনি সিনহা,রাগের মাথায় কি করেছি আমার মনে নাই সরি সিনহা।কোথায় তুমি।
সিনহা কে খুজতে বেরিয়ে পড়লাম ওদের বাড়িতে গেলাম কিন্তু ওখানেও পেলাম না।আমি পাগল হয়ে খুজছি সিনহা কে কিন্তু পাচ্ছি না।সারা দুপুর বিকেল ওকে খুজলাম কিন্তু পেলাম না,বিকেল গরিয়ে রাত হয়ে গেলো তারপরো পেলাম না ও কোথায় গেলো কি করছে আমি জানি না।ও থাকবে কোথায় ওর তো কেউ নেই ওর কোনো বিপদ হলো নাতো।আমি কি করলাম ওর সাথে ওর দায়িত্ব তো সব আমায় দিয়ে ছিলো তাহলে আমি কি করে পারলাম ওর সাথে এমন বিহেভ করতে,আমি কি করে পারলাম ওকে কষ্ট দিতে।আমি তো ওকে ভালবাসি তারপরো কেনো।
.
আজ বেশ কয়েক মাস হয়ে গেছে সিনহা নেই আমার কাছে,সেদিনের পর আমি ওকে কোথাও খুজে পাইনি ও কোথায় কেমন আছে জানি না,বেঁচে আছে কি নেই সেটাও জানি না।ও একা করে দিয়ে গেছে আমায়।আমি ওকে হারিয়ে ফেলেছি।আমার প্রত্যেকটা নির্ঘুম রাতের সাক্ষী আমি ওকে কতোটা ভালোবাসি ওকে ছাড়া আমি কতোটা অসুখী।আমি হাসতে ভুলে গেছি,ঘুমাতে ভুলে গেছি।চোখ বন্ধ করলেই সিনহার মুখ ভেসে উঠে।প্রত্যেকটা দুঃস্বপ্ন সিনহা কে নিয়ে দেখি।তখন ঘুমের ভিতরই আতকে উঠি।
.
সকালে ফোনে
.
নিশাতঃহ্যালো স্যার আপনি কি এখন সুস্থ শরীর কেমন আছে আপনার?
.
সিফাতঃহুম নিশাত,আমি আগের চাইতে একটু সুস্থ, আজ থেকে অফিস যাবো।
.
নিশাতঃহুম স্যার আসুন, R.M কোম্পানি থেকে আজ ডিল সাইন করতে হবে আপনাকে আমি কথা বলে নিয়েছি R.M কোম্পানির M.D এর সাথে।এখন শুধু আপনি কথা বলে ডিলটা করলেই হয়ে যাবে।
.
সিফাতঃওকে আসছি আমি।
.
নিশাতঃহুম স্যার,,!স্যার আমি কি যাবো আপনার বাড়িতে একবার?
.
সিফাতঃকেনো,,?
.
নিশাতঃআসলে বেশ কয়েক দিন আপনি অসুস্থ ছিলেন আপনার সবকিছু তো এলোমেলো হয়ে আছে কাগজ সব খুজে বের করতাম আর আপনার জন্য একটু রান্না করে নিয়ে যাই,?
.
সিফাতঃনাহ ধন্যবাদ এতোকিছু দরকার হবে না,আমার সামান্য জ্বর হয়েছিলো বেশিকিছু না আমি পারবো সব ঠিক করে নিতে।আচ্ছা রাখছি এখন রেডী হয়ে অফিসের উদ্দেশে বের হবো।
.
নিশাতঃওকে স্যার , ! বলার সাথেই ফোনটা কেটে দিলো।প্রয়োজনের বাহিরে কি একটা কথাও বলা যায় না, এমন কেনো উনি,উনি কি বোঝে না,নাকি বুঝতে চায় না,আমি ওকে ভালবাসি অনেকটা,সিফাত আহমেদ আমি তোমায় অনেক টা ভালবাসি আর তোমায় আমি জিতে নিবো আমার ভালবাসা দিয়ে।
.
সিফাতঃ,ফোন টা কেটে দিলাম,কি চায় এই মেয়ে।বুঝি না,সবসময় পিছনে ঘোরে,নিশাত ইসলাম আমার পি.এ। সিনহা চলে যাওয়ার পর ওকে পি.এ করেছি,বাট ওর হাব ভাব আমার মোটেও ভাল লাগে না,আমি আর আগের মতো রাগ করি না,কারন রাগের জন্য আমি আমার সিনহা কে হারিয়েছি,সেই সুযোগ টা এই মেয়ে নিতে চাইছে বাট আমি দেবো না।সিনহার জায়গা কেউ নিতে পারবে না কোনোদিনো না।
.
to be continue….
বিঃ দ্রঃ নিচে Next >> ক্লিক করলে পরবর্তী পর্ব পাবেন..!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *